আবারও মা হতে যাচ্ছেন কারিনা কাপুর

আবারও শোনা যাচ্ছে নতুন খুশির সংবাদ । এবার দ্বিতীয় সন্তানের মা হচ্ছেন কারিনা কাপুর। সাইফ আলী
খান ও কারিনা যৌথ বিবৃতিতে এ তথ্য নিশ্চিত করেছেন। প্রথম সন্তানের চার বছরের মাথায় দ্বিতীয় সন্তানের বাবা-মা হচ্ছেন এই বলিউড দম্পতি। বুধবার এক যৌথ বিবৃতিতে কারিনা ও সাইফ জানান,আমরা দ্বিতীয় সন্তানের প্রত্যাশা করছি। আমরা আনন্দের সঙ্গে ঘোষণা করছি যে, আমাদের সংসার আরও বড় হতে চলেছে। 


১২ জুলাই বুধবার সকালে বিষয়টি মেনে নিয়ে কারিনার বাবা রণধীর কাপুর সংবাদিকদের জানান,  প্রতিটি
পরিবারেই অন্তত দুজন সন্তান থাকা উচিত, এতে করে একজন অন্যকে সঙ্গ দিতে পারে। তিনি এও বলেন, কারিনা বা সাইফ এ বিষয়ে তাকে এখনও এ বিষয়ে নিশ্চিত করেননি।


প্রথম সন্তানের পর দ্বিতীয় সন্তান নিতে যে খুব বেশি দেরি করবেন না সে বিষয়ে আরও দু বছর আগেই ইঙ্গিত দিয়ে রেখেছিলেন কারিনা। ২০১৮ সালে তিনি মুম্বাই মিররকে বলেছিলেন, ‍দুবছর বাদেই তিনি আবার সুসংবাদ দিতে চান। গত বছরের ডিসেম্বরে তিনি বলেছিলেন, আমরা এখনও কোনো সুসংবাদ দিতে পারছি না। সাইফ ও আমি তৈমুরকে নিয়ে বেশ সুখে আছি। আমর এখন ক্যারিয়ার নিয়ে ব্যস্ত।


এর ১ বছর না যেতেই কারিনা জানালেন তাদের ঘর আলো করে আসছে নতুন অতিথি!কয়েক বছর প্রেমের পর ২০১২ সালের অক্টোবরে বিয়ে করেন সাইফ ও কারিনা। ২০১৬ সালের ২০ ডিসেম্বর এ দম্পতির প্রথম ছেলেসন্তান তৈমুর আলি খানের জন্ম হয়। এখন এই দম্পতির দ্বিতীয় সন্তানের মুখ দর্শনের জন্য মুখিয়ে আছেন ভক্তরা।


আমাদের এ লেখাটি যাদ আপনার ভালে লাগে, তাহলে অবশ্যই আমাদের ফেসবুক পেজ এ লাইক দিয়ে আমাদের সাথে থাকবেন। যদি আরো কিছু জানার থাকে তাহলে আমার এই পোস্টের নিচের কমেন্ট বক্সে কমেন্ট করবেন, আমি আমার সাধ্যমত আপনাদেরকে সঠিক তথ্যটি জানানোর চেষ্টা করব। আমাদের ফেসবুক পেজ এ লাইক বাটন ক্লিক করে পরবর্তী নিউজের সাথে আপডেট থাকবেন। বন্ধুদের সাথে পোস্টটি শেয়ার করতে ভুলবেন না। ধন্যবাদ সবাইকে। ভালো থাকবেন আল্লাহ হাফেজ।

 Image Source: www.google.com

Post a Comment

0 Comments