গায়ে হলুদে বউ এর অশ্লীল কান্ড !

কোথায় যাচ্ছে আমাদের মুসলিম সমাজ ? গায়ে হলুদের কন্যা নিজ বন্ধুদের নিয়ে বাইক শো করছে শহরের বুকে! এই ঘটনাটি ঘটেছে খুলনার বিভাগের যশোর জেলায়। মেয়েকে সবাই ড্রিমি আপু বলে ডাকে।  সেই ড্রিমি আপু তার নিজের গায়ে হলুদের দিন ঘটিয়েছে মহা কান্ড । নিজ গায়ে হলুদের দিন কন্যা নিজে মোটরসাইকেল চালিয়ে যশোর শহর প্রদক্ষিণ করে। সাথে বন্ধু-বান্ধবরা ছিল জোড়ায় জোড়ায়।  
 
 
 মুসলিম সমাজে এমন রীতিনীতি সত্যি দুঃখজনক ! আজ সে করেছে আগামীকাল আরেকজন করবে ।মনে আছে  বছরখানিক আগে একজন নারী বিয়েতে বরকে আনতে গিয়েছিল বরের বাড়ি ! ঘটনাটি নিয়ে ও হয়েছিল ব্যাপক সমালোচনা ।
 
 
 
এসব ঘটনায় যখন ধর্মপ্রাণ মুসলিমরা বাধা দিতে যাবে তখনই নারীবাদীরা নারী অধিকার বলে তাদের উস্কানি দিবে। আর এসব অবুঝ অবাধ্য মেয়েরা হয়ে উঠবে নাস্তিক ।তাই আসুন আমরা এরকম সকল ঘটনার প্রতিবাদ করি।সোচ্চার হই। মুসলিম সমাজ যেন অধঃপতনে না যায় সেদিকে খেয়াল করি ।
 
 
 
আমাদের এ লেখাটি যাদ আপনার ভালে লাগে, তাহলে অবশ্যই আমাদের ফেসবুক পেজ এ লাইক দিয়ে আমাদের সাথে থাকবেন। যদি আরো কিছু জানার থাকে তাহলে আমার এই পোস্টের নিচের কমেন্ট বক্সে কমেন্ট করবেন, আমি আমার সাধ্যমত আপনাদেরকে সঠিক তথ্যটি জানানোর চেষ্টা করব। আমাদের ফেসবুক পেজ এ লাইক বাটন ক্লিক করে পরবর্তী নিউজের সাথে আপডেট থাকবেন। বন্ধুদের সাথে পোস্টটি শেয়ার করতে ভুলবেন না। ধন্যবাদ সবাইকে। ভালো থাকবেন আল্লাহ হাফেজ।

 Image Source: www.google.com

Post a Comment

0 Comments